সিরিজের মাঝপথেই ছুটি নিয়ে অস্ট্রেলিয়া যাচ্ছেন হাথুরুসিংহে

সিরিজের মাঝপথেই ছুটি নিয়ে অস্ট্রেলিয়া যাচ্ছেন হাথুরুসিংহে

স্পোর্টস ডেস্ক

সিরিজ বাঁচানোর লক্ষ্যে আগামী ৩০ মার্চ চট্টগ্রামে শ্রীলংকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। দ্বিতীয় টেস্টের আগে অবশ্য একটা ধাক্কা খেল শান্তর দল। বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, ব্যক্তিগত কারণে এই টেস্টে দলের সাথে থাকতে পারছেন না কোচ হাথুরুসিংহে। ছুটি নিয়ে অস্ট্রেলিয়া চলে যাচ্ছেন দলের হেড কোচ।

সিরিজের প্রথম টেস্ট সিলেটে ৩২৮ রানের রেকর্ড ব্যবধানে হেরেছে বাংলাদেশ। সিরিজ বাঁচাতে চট্টগ্রামে লংকানদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। সেই টেস্টের জন্য দলে ফিরেছেন সাকিব। সাকিবের ফেরার টেস্টে দলের সাথে থাকছেন না হাথুরু। আজ বিসিবি জানিয়েছে, পারিবারিক কারণে অস্ট্রেলিয়াতে যাচ্ছেন হাথুরু। তবে ঠিক কি কারণে অস্ট্রেলিয়া যাচ্ছেন হাথুরু, সেটা খোলাসা করা হয়নি। হাথুরুসিংহের জায়গায় দলের দায়িত্ব পালন করবেন সহকারী কোচ নিক পোথাস।

চট্টগ্রাম টেস্টের জন্য প্রস্তুতিতে আরও দুইদিন পাচ্ছে বাংলাদেশ দল। হাথুরুকে ছাড়াই প্রস্তুতি নিতে হবে বাংলাদেশকে। আগামীকাল দলের সাথে যোগ দিচ্ছেন সাকিব ও হাসান মাহমুদ।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি

সারাবাংলা/এফএম

Scroll to Top