বিষাক্ত মদপানে ২০ জনের মৃত্যু | চ্যানেল আই অনলাইন

বিষাক্ত মদপানে ২০ জনের মৃত্যু | চ্যানেল আই অনলাইন

ভারতের পাঞ্জাব প্রদেশে বিষাক্ত মদ পানে ২০ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। এছাড়াও এই ঘটনায় এগারো জন পাতিয়ালার রাজীন্দ্র হাসপাতালে এবং ছয়জন সাংগুরের সিভিল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানিয়েছে, এই ঘটনায় পুলিশের অতিরিক্ত মহাপরিচালকের নেতৃত্বে চার সদস্যের একটি বিশেষ তদন্ত দল গঠন করা হয়েছে।

সাংগুর সিভিল সার্জন কিরপাল সিং বলেছেন, এই ঘটনায় এখন পর্যন্ত ২০ জনের মৃত্যু হয়েছে। কর্তৃপক্ষ জানিয়েছে, নিহতরা সবাই দিরবা ও সুনাম ব্লকের গুজরান, টিব্বি রবিদাসপুরা এবং ধানদোলি খুরদ গ্রামের বাসিন্দা। এ ঘটনায় পুলিশ ছয়জনকে গ্রেপ্তার করেছে বলেও জানান তারা।

পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃতদের একজন বলেছেন, তারা আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে এই এলাকায় নকল মদ বিক্রি শুরু করেছিল। পুলিশ এর আগে ২০০ লিটার ইথানল, ১৫৬ বোতল অ্যালকোহল, ১৩০ বোতল নকল মদ, ৪৫০০ খালি বোতল এবং একটি বোতলজাত মেশিন উদ্ধার করেছে।

ইতিমধ্যেই ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা ৩০২ (খুন) এর অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। এদিকে বিষয়টি তদন্তে জেলা প্রশাসনও দিরবার মহকুমা ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করেছে।

Scroll to Top