অপু বিশ্বাস কেন ছেলেকে বিদেশে পাঠাবেন? – DesheBideshe

অপু বিশ্বাস কেন ছেলেকে বিদেশে পাঠাবেন? – DesheBideshe

অপু বিশ্বাস কেন ছেলেকে বিদেশে পাঠাবেন? – DesheBideshe

ঢাকা, ১৪ এপিল – শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়। বয়স আট। এই বয়সেও তাকে নিয়েও ভক্তদের কৌতূহলের শেষ নেই। কিছুদিন হলো শোনা যাচ্ছিল লেখাপড়ার জন্য জয়কে বিদেশ পাঠাচ্ছেন শাকিব-অপু। এবার সে বিষয়টি পরিষ্কার করলেন অপু বিশ্বাস নিজেই। জানালেন, শাকিব ও আমি দুজন মিলেই ছেলেকে বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি। চলতি বছরেই পড়াশোনার মধ্যে জয় বিদেশে যাবে। তবে ছেলেকে কোন দেশে পাঠাবেন তা আপাতত গোপনই রাখলেন অপু।

সম্প্রতি সমকাল ঈদ আড্ডা হাজির হয়েছিলেন আপু বিশ্বাস। দীর্ঘ আড্ডায় অভিনয় ও ব্যক্তিগত জীবনের নানা বিষয় নিয়ে কথা বলেন ঢালিউড কুইন। প্রসঙ্গক্রমে উঠে আসে আব্রাম খান জয় কথা।

এসময় অপু বিশ্বাস বলেন, যখন আমি আমার জয়কে নিয়ে প্রথম টিভিতে আসি তখন শুধুই একজন মায়ের জায়গা থেকে এসেছিলাম। এটার জন্য অনেক কথা শুনতে হয়েছে। সেই সঙ্গে এখন সামাজিক মাধ্যম যতটা উপকারী আমার মনে হয় তার থেকে বেশি ক্ষতিকর। মানুষ অনেক কথাই বলবে। সেগুলোকে পাত্তা দিলে নিজেদের ক্ষতি। যাহোক, সবকিছু মিলে বছরটি সাজিয়েছি।

অপু বলেন, ছেলেকে বিদেশে পাঠালেও জয় ও নিজের কাজ নিয়ে থাকবো। জয়ের বাবা শাকিবও সেভাবেই থাকবে। সেখানে জয় একা থাকবে না। আমাদের পরিবারের সদস্যরা মিলেমিশেই থাকা হবে। কারণ, জয় শুধু আমার জীবনেই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ নয়, ও আমাদের পরিবারের সবার কাছেই গুরুত্বপূর্ণ।’

এতো ছোট বয়সে দেশের বাইরে যাওয়া নিয়ে শাকিবের পরিবার প্রথমে মন খারাপ করেছিল। কিন্তু তাদের রাজি করাতে সক্ষম হয়েছেন অপু বিশ্বাস।

অপুর কথায়, ‘এখানে কিছু নোংরা জিনিস দ্রুত ছড়িয়ে পাড়ছে। যা ওদের জীবনে প্রভাব পড়তে পারে। ফলে বাচ্চারা মানসিকভাবে হালকা হয়ে যায়। তাই আমার কাছে মনে হয় খুব তাড়াতাড়ি জয়ের দেশের বাইরে যাওয়া উচিৎ। যখন চিন্তা করেছি জয়কে বিদেশে পাঠাব তখন খুব বেশি খারাপ লাগেনি। কিন্তু যতো দিন যাচ্ছে ততই খারাপ লাগছে। তবে খারাপ লাগলেও কিছু করার নেই। সন্তানের ভবিষ্যৎ গড়ার দায়িত্ব তো বাবা-মায়েরই।’

আইএ/ ১৪ এপিল ২০২৪

Scroll to Top