যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের হাত-পা বাঁধা ছবি! | চ্যানেল আই অনলাইন

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের হাত-পা বাঁধা ছবি! | চ্যানেল আই অনলাইন

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের হাত-পা বাঁধা ছবি! | চ্যানেল আই অনলাইন

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনকে হাত-পা বেঁধে রাখা হয়েছে, এরকম একটি ভিডিও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ট্রুথ সোশ্যালে পোস্ট করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। 

আন্তর্জাতিক সংবাদ মাধ্যম বিবিসি জানিয়েছে, এই ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই সমালোচনার মুখে পড়েছেন ডোনাল্ড ট্রাম্প। এই ঘটনার পর জো বাইডেন অভিযোগ করে বলেছেন, ট্রাম্প আসন্ন নির্বাচনের আগে রাজনৈতিক সহিংসত বাড়াতে চাইছেন।

ট্রাম্পের পোস্ট করা সাত সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, একটি সড়কে দুটি পিকআপ গাড়ি চলছে। দুটি গাড়িতেই ট্রাম্পপন্থি বিভিন্ন ছবি ও চিহ্ন রয়েছে। তবে শেষের গাড়ির পেছনে দেখা যায় হাত-পা বাঁধা বাইডেনের ছবি। ছবি দেখে মনে হবে যে, তাকে অপহরণ করে নিয়ে যাওয়া হচ্ছে। পিকআপের পেছনে বর্তমান প্রেসিডেন্টের ওই ছবিটি প্রিন্ট করে লাগানো হয়েছে।

এই ঘটনার পর ট্রাম্পের প্রচারণা শিবিরের মুখপাত্র স্টিভেন চেউং এক বিবৃতিতে বলেছেন, ছবিটি একটি পিকআপ ট্রাকের পেছনে ছিল, পিকআপটি হাইওয়ে দিয়ে যাচ্ছিল। ডেমোক্র্যাটরা প্রেসিডেন্ট ট্রাম্প ও তার পরিবারের বিরুদ্ধে শুধু ঘৃণ্য সহিংসতার ডাকই দেয়নি, তারা ট্রাম্পের বিরুদ্ধে বিচার ব্যবস্থাকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে।

এক বিবৃতিতে বাইডেনের নির্বাচনী  ক্যাম্পেইনের মুখপাত্র মাইকেল টাইলার বলেন, ট্রাম্প নিয়মিত রাজনৈতিক সহিংসতা উসকে দিচ্ছেন এবং এখন সময় এসেছে বিষয়টি গুরুত্বসহ নেওয়ার।

Scroll to Top