অনলাইনে অর্ডার করা জন্মদিনের কেক খেয়ে শিশুর মৃত্যু | চ্যানেল আই অনলাইন

অনলাইনে অর্ডার করা জন্মদিনের কেক খেয়ে শিশুর মৃত্যু | চ্যানেল আই অনলাইন

অনলাইনে অর্ডার করা জন্মদিনের কেক খেয়ে শিশুর মৃত্যু | চ্যানেল আই অনলাইন

জন্মদিনে কেক কাটা এবং পরিবারে সাথে তা খেয়ে উদযাপন করা একটি স্বাভাবিক ঘটনা। সাধারণত এর অধিকাংশ কেকই অর্ডার হয় অনলাইনে। পাঞ্জাবের একটি পরিবার জন্মদিন উদযাপনের লক্ষ্যে অনলাইনে কেক অর্ডার করেছে। আর সেই কেক খেয়ে মৃত্যুকোলে ঢলে পড়ে শিশু। এছাড়াও কেক খেয়ে অসুস্থ হয়ে পড়েন পরিববারের সকল সদস্য।

রোববার ৩১ মার্চ এনডিটিভি’র প্রতিবেদনে বলা হয়, ১০ বছর বয়সী শিশুটির জন্মদিন উপলক্ষ্যে ২৪ মার্চ সন্ধ্যা ৭টার দিকে কেক কাটা হয়। আর রাত ১০টার পর থেকে পরিবারের সকল সদস্য অসুস্থ হয়ে পড়ে।

প্রতিবেদনে বলা হয়, পাটিয়ালার একটি বেকারি থেকে অর্ডারকৃত জন্মদিনের ওই কেক’র মধ্যে বিষক্রিয়া থাকতে পারে সন্দেহ করছে পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, মানবী (১০) তার জন্মদিনের কেক কেটে পরিবারের সাথে জন্মদিন উদযাপন করছে। এর কয়েক ঘণ্টা পরই তার মৃত্যু হয়।

মানবী’র দাদা হরবন লাল বলেন, সন্ধ্যা ৭টার দিকে কেক কাটা হয়, এরপর রাত ১০টা থেকে সবাই অসুস্থ হতে দেখা যা। মানবী এবং তার ছোট বোনসহ অন্যরা বমি করতে শুরু করে। মানবীর প্রচণ্ড তৃষ্ণার কথা জানান। পরে সে ঘুমাতে যায়।

পরদিন সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে যায়। তাকে অক্সিজেন দেওয়া হয়েছিল এবং একটি ইসিজি করা হয়েছিল। তখনও কিছুটা স্বাভাবিক ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাকে বাঁচানো যায়নি।

পরিবারের অভিযোগ, ‘কেক কানহা’ থেকে অর্ডার করা চকলেট কেকটিতে কিছু বিষাক্ত পদার্থ ছিল।

Scroll to Top